পিছিয়ে পড়া দক্ষিণ সুরমায় বিশেষ নজর আরিফের

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে পুনর্বার নির্বাচিত হলে পিছিয়ে পড়া দক্ষিণ সুরমায় বিশেষ নজর দেবেন বলে জানিয়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বিকেলে নগরীর ঈদগাহ এলাকায় নিজের প্রধান নির্বাচনী কার্যালয়ে ঘোষিত নির্বাচনী ইশতেহারে আরিফ এ বিষয়টি গুরুত্বের সাথে তুলে ধরেন।

দীর্ঘদিন থেকে দক্ষিণ সুরমার ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ড উন্নয়নের ক্ষেত্রে অবহেলা আর বঞ্চনার শিকার হয়ে আসছিল উল্লেখ করে আরিফুল হক চৌধুরী বলেন- তিনি আগেরবার নির্বাচিত হয়ে দক্ষিণ সুরমায় প্রথমবারের মতো পানি সরবরাহ লাইন চালু করে তাদের দীর্ঘদিনের দাবি পূরণ করেছেন। এছাড়াও কদমতলি বাস টার্মিনালের উন্নয়ন প্রকল্প গ্রহণ, প্রধান প্রধান সড়কের ডিভাইডার স্থাপন করে সড়ক প্রসস্তকরণ এবং ছড়া ও খাল উদ্ধারসহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে উন্নয়নে গতির সঞ্চার করেছিলেন। কিন্তু স্বল্প সময়ের কারণে অনেক পরিকল্পনা বাস্তবায়ন করা সম্ভব হয়নি।

এসময় তিনি আবার নির্বাচিত হলে অন্যান্য ওয়ার্ডের পাশাপাশি দক্ষিণ সুরমার ৩ টি ওয়ার্ডে অগ্রাধিকার ভিত্তিতে প্রকল্প বাস্তবায়ন করে দীর্ঘদিনের পুঞ্জিভূত সমস্যা নিরসনে মনোযোগী হবেন বলে উল্লেখ করেন।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বিকেলে নগরীর ঈদগাহ এলাকায় নিজের প্রধান নির্বাচনী কার্যালয়ে ঘোষিত নির্বাচনী ইশতেহারে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের পাশাপাশি আরিফ শিক্ষিত বেকারদের জন্য চাকরীর সুযোগের বিষয়টি গুরুত্বের সাথে তুলে ধরেন।