‘পাঠান’ থেকে ‘জওয়ান’, নতুন লুকে শাহরুখ

0
0

বলিউডজুড়ে বইছে ‘পাঠান’ ঝড়। কিং খান চার বছর পর বড় পর্দায় ফিরেই ঝড় তুলেছেন। তবে এটি কেবল শুরু। চলতি বছরে তার আরও দুটি সিনেমা মুক্তি পাওয়ার কথা।

‘পাঠান’ সিনেমার সাফল্যের মধ্যেই শাহরুখ খান ফিরলেন তার পরবর্তী সিনেমা ‘জওয়ান’-এর শুটিংয়ে। আর সেই সেট থেকেই ভাইরাল হয়েছে তার একটি ছবি।

জানা গেছে, এখন চলছে ‘জওয়ান’ সিনেমার শুটিং। পুরো মুখে ব্যান্ডেজ করা পোস্টার প্রকাশ্যে এসেছিল আগেই। এবার সেই লুকেই শুটিং সেট থেকে ভাইরাল হয়েছে শাহরুখের একটি ছবি। সেই সিনেমায় দেখা যাচ্ছে শাহরুখ খানের পুরো মুখ ব্যান্ডেজ করা। চোখ খোলা, বেরিয়ে আছে চুলের লম্বা ‘লকস’।

শাহরুখের ছবিটি ভাইরাল হতেই শাহরুখের ভক্ত-অনুরাগীদের কমেন্টের বন্যা। এটি দেখে সবাই উত্তেজিত। এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘কিং এখন থামবেন না। উনিই সেরা।’ অন্য একজন লিখেছেন, ‘বাহ পাঠান এখন জওয়ান।’

অ্যাটলির পরিচালনায় নির্মিত হচ্ছে ‘জওয়ান’। সিনেমায় শাহরুখের সঙ্গে দেখা যাবে দক্ষিণের তারকা নয়নতারা ও বিজয় সেতুপতিকে। এই সিনেমাতে অজস্র অ্যাকশন দৃশ্য থাকবে বলে জানা গেছে। এরই মধ্যে মুক্তি পাওয়া টিজারেও তা স্পষ্ট। সিনেমার প্রযোজনার দায়িত্ব পালন করছেন শাহরুকের স্ত্রী গৌরী খান, অর্থাৎ ‘রেড চিলিজ্ এন্টারটেনমেন্ট’।

২০২২ সালের জুন মাসে প্রকাশ্যে আসে ‘জওয়ান’ সিনেমার টিজার। প্রথম ঝলকেই মন জয় করেন কিং খান। ‘জওয়ান’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২ জুন, ২০২৩ সালে, পাঁচ ভাষায়- হিন্দি, তামিল, তেলুগু, মালয়লম ও কন্নড়। সিনেমাটির জন্য শাহরুখ ভক্তরা অপেক্ষায় আছেন।