পরীমনির স্ট্যাটাসে ‘সংসার ভাঙনের’ খবর

0
0

বছরের শেষ দিনে শোবিজ জগতে আরেকটি তোলপাড় সৃষ্টি করা ভাঙনের খবর। এবার আলোচিত দম্পতি পরীমনি ও শরিফুল রাজের দাম্পত্য কলহের খবর প্রকাশ্যে এলো। মধ্যরাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাসে রাজের সঙ্গে বিচ্ছেদের খবর জানান ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত ১২টা ৫০ মিনিটে চিত্রনায়িকা পরীমনি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে দেওয়া একটি স্ট্যাটাসে লিখেছেন, “হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।”

পরীর ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে বিবাহ-বিচ্ছেদের খবর দেওয়া হলেও নায়িকার নামে ভেরিফায়েড ফেসবুক পেইজে কিছু জানানো হয়নি। আগামী ২০ জানুয়ারি পরীমনির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পাচ্ছে। কেউ কেউ মন্তব্য করছেন, সিনেমাটি জনপ্রিয় করার জন্য এটি একটি কৌশলও হতে পারে।

এদিকে, পরীমনির ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, শরীফুল রাজের সঙ্গে বেশ কিছুদিন ধরেই থাকছেন না পরীমনি। তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছে সেটা আগেই জানা গিয়েছিল।

এর আগে গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। এরপর চলতি বছরের ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সঙ্গে বিয়ের কথাও প্রকাশ্যে আনেন নায়িকা। এরপর ২২ জানুয়ারি জমকালো আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ-পরী। গত ১০ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন নায়িকা। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি ‘পরীমনি’ নাম নিয়ে ঢাকাই চলচ্চিত্রে নাম লেখান। ২০১৩ সালে প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তির আগেই অন্তত ২০টি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোড়ন সৃষ্টি করেন তিনি। মাদক মামলায় গ্রেপ্তার হয়ে কারাভোগসহ নানা ঘটনার জন্ম দিয়ে কয়েক বছর ধরে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই নায়িকা।