পরীমণির বিছানা-বালিশে রক্ত, দিলেন সংবাদ সম্মেলনের ঘোষণা

0
0

ঘটনার শুরু গত শুক্রবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টায়। ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে তিনি স্বামী শরিফুল ইসলাম রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দেন। সেই স্ট্যাটাসের রেশ ধরে আজ রোববার (১ জানুয়ারি) ভোরে ফেসবুকে দুটি ছবি শেয়ার করেছেন পরীমণি। ছবিতে দেখা যায়, পরীর বাসার বিছানা ও বালিশ রক্তে মাখা। দিয়েছেন সংবাদ সম্মেলনের ঘোষণা।

ছবি দুটি পোস্ট করে পরীমণি ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং….’

রোববার ভোরে পরীমণির পোস্ট করা ছবি দুটি নতুন ঝামেলার ইঙ্গিত দিচ্ছে। স্বামী রাজের সঙ্গে আবার কোনো জটিলতা? কখন সংবাদ সম্মেলন করবেন সে বিষয়েও বিস্তারিত জানাননি পরীমণি। এ বিষয়ে পরীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও সাড়া মেলেনি।

গতকাল থেকে রাজের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে এখন পর্যন্ত সাড়া দেননি শরিফুল রাজও। বারবার ফোন করলেও তাঁর কাছ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি।

শুক্রবার দিবাগত রাতে পরীমণি ফেসবুকে স্ট্যাটাসে লিখেছিলেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।’

এর পরই শুরু হয় রাজ-পরীর সংসার ভাঙা নিয়ে শোরগোল। আজ নতুন করে বিছানা ও বালিশে রক্তমাখা ছবি প্রকাশ করে চলমান ঘটনায় নতুন বাঁক আনলেন পরীমণি।

গত নভেম্বরে রাজকে নিয়ে পরীমণি ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের কথার লড়াই চলে। শেষ পর্যন্ত মিমও রাজের সঙ্গে আর পর্দা ভাগ করবেন না বলে ঘোষণা দেন।

গত বছরের ২২ জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ ও পরীমণি। তবে জানুয়ারিতে বিয়ের আনুষ্ঠানিকতা করলেও পরী-রাজ ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন বলে জানা যায়। তাঁরা বিয়ের বিষয়টি ঘোষণা দেন ২০২২ সালের ১০ জানুয়ারি।