নৌকার বিজয়ে সবার সহযোগিতা চাইলেন কামরান

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে প্রচণ্ড গরমের মধ্যে সিলেট নগরীর ৯ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সাবেক মেয়র বদর উদ্দিন কামরান।

বৃহস্পতিবার (১৯ জুলাই) তিনি দলের নেতাকর্মীদের সাথে নিয়ে আখালীয়া, নেহারিপাড়া, সুরমা আবাসিক এলাকা, ধানুহাটা, খুলিয়া পাড়া ও লেকসিটিসহ বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন- মহানগর আওয়ামী লীগের ধর্ম সম্পাদক ফরহাদ বক্স, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোস্তফা দিলওয়ার আজহার, মহানগর যুবলীগের সিনিয়র সদস্য আব্দুল লতিফ রিপন, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাসিত রুম্মান, বীর মুক্তিযুদ্ধা আব্দুল হান্নান, কবির আহমদ, জামাল আহমদ মুন্না, যুবলীগ নেতা শামীম আহমদ, জুনেদ আহমদ, আবু সুফিয়ান।

এছাড়া অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা যুবায়ের আহমেদ, ইকবাল হোসেন, শাহ আলম, মইনুল ইসলাম, শাহাদাত হুসেন সৈকত, রাসেল আহমদ দিপু, জাহাঙ্গীর আলম, শাহীন আহমদ, টি এম রায়হান প্রমুখ।

মেয়র প্রার্থী বদর উদ্দিন কামরান বলেন- মানুষ উন্নয়নে বিশ্বাস করে বলেই সিলেট নগরীর সব এলাকায় এখন আওয়ামী লীগের জয় জয়কার। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন নীতি এবং বরাদ্দের কারণে সিলেটে অনেক উন্নয়ন হয়েছে। কিন্তু সঠিক প্ল্যানের অভাবে নগরবাসী তা থেকে বঞ্চিত হচ্ছে।

এসময় তিনি আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকার বিজয়ে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।