নৌকা জয়ী হলে সিলেট হবে শান্তির নগরী : আনোয়ারুজ্জামান

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোযারুজ্জামান চৌধুরী বলেছেন, ‘সিলেট একটি আধ্যাত্মিক নগরী। সারাদেশে এই মহানগরীর একটি আলাদা ইমেজ আছে। পর্যটকরা এখানে ছুটে আসেন। কিন্তু কাঙ্ক্ষিত পরিবেশের অনুপস্থিতে তাদের স্বপ্ন ভঙ্গ হয়। এলোমেলো, নোংরা ও মশার নগরী বলে তারা হাসাহাসি করেন। কেউবা হতাশাও ব্যক্ত করেন। তবে আগামী নির্বাচনে নৌকা জয়ী হলে অবশ্যই সিলেটকে সবার জন্য একটা শান্তির নগরী হিসাবে গড়ে তোলা হবে।’

শুক্রবার (৯ জুন) রাত ৯টায় নগরীর ১৯নং ওয়ার্ডের রায়নগর আবাসিক এলাকায় নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।

১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হুরায়রা ইফতেখার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় আনোয়ারুজ্জামান আরও বলেন, ‘রায়নগর এলাকাবাসীসহ এই ওয়ার্ডের সমস্যাগুলো সম্পর্কে আমি জেনেছি। তার নোটও রেখেছি। আরও জানবো। আরও আলোচনা করে সবার পরামর্শ নিয়ে অবশ্যই এসব সমস্যা সমাধান করা হবে।’

আবদুর রহমান জামিলের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, তপন মিত্র, এমাদ উদ্দিন মানিক, মস্তাক আহমদ পলাশ, ইসতিয়াক চৌধুরী, আবদাল মিয়া, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, খলিল আহমদ, রুমেল আহমদ রুমিনসহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মাসুম রশীদ।

সভা শেষে আনোয়ারুজ্জামান চৌধুরী নেতৃবৃন্দকে নিয়ে রায়নগর এলাকাবাসীর সাথে কথা বলেন। এসময় সবার দোয়া ও আশির্বাদ চেয়ে আগামী ২১ জুনের নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।