নেইমারকে মাদ্রিদে দেখতে চান না মেসি

বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছে, রিয়াল মাদ্রিদে যাচ্ছেন ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার। এমন খবর পৌঁছেছে তার সাবেক বার্সা সতীর্থ লিওনেল মেসির কাছেও। তবে এ খবরে খুশি নন মেসি। নেইমারের মাদ্রিদে যাওয়াটা ঠিক হবে না বলে মনে করছেন বার্সার এই আর্জেন্টাইন সুপারস্টার।

এক সাক্ষাৎকারে টিওয়াইসি স্পোর্টসকে মেসি বলেছেন, বার্সার কাছে নেইমার যেমন, তাতে করে এমনটি ঘটলে সেটি হবে ভয়ানক। নেইমার এখানেই (বার্সেলোনায়) অনেক ট্রফি জিতেছে। চ্যাম্পিয়নস লিগ, লা লিগা জিতেছে। তাই এমন ঘটনা সবার জন্যে ধাক্কা হয়েই আসবে। সে যদি রিয়াল মাদ্রিদে চলেই যায়, তাহলে ফুটবলের দৃষ্টিভঙ্গিতে তাদের সেটা শক্তিশালী করবে। তার (নেইমার) সঙ্গে আমার কথা হয়। তাই যেভাবে আমি ভেবে থাকি, সেগুলো সে সবকিছুই জানে।’

গত আগস্টে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। তার দল বদলের কথা অনেক দিন শোনা গেলেও পিএসজির বিদায়ী কোচ এমেরি অবশ্য সেই সম্ভাবনা দেখছেন না। তিনি বলেছেন, আমার মনে হয় সে পিএসজিতেই থাকবে। ও কিন্তু খুব বেশি কথা বলে না। তবে আগেও বলেছে এ ধরনের মিথ্যায় সে খুব বিরক্ত।

নেইমারও সম্প্রতি কোচের মতো একই কথা বলেছেন নিজের দল বদল নিয়ে। নেইমার বলেন, সব দল বদলের পদ্ধতি একই রকম। ব্যক্তিগতভাবে আমি এখন এই বিষয়ে কথা বলতে পারছি না। সবাই জানে আমি এখানে কেনও এসেছি এবং আমার লক্ষ্যটা কী।