নিখোঁজের দুদিন পর আলীবাহার চা বাগানে মিললো লাশ

0
0

সিলেট নগরীর আলী বাহার চা বাগান থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তির নাম সীতেশ চন্দ্র গোপ। তিনি হবিগঞ্জ সদরের ঘোষ পাড়ার রাখাল চন্দ্র গোপের ছেলে।

জানা যায়, গত ১৬ নভেম্বর গর্ভবতী স্ত্রীকে সিজারের জন্য সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন সীতেশ। শনিবার সফল অস্ত্রোপচারে সন্তান হয় স্ত্রীর। তবে রবিবার সন্ধ্যা থেকে নিখোঁজ হন সীতেশ চন্দ্র গোপ। কোনো সন্ধান না পেয়ে জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়রি করেন সীতেশের স্বজনরা।

মঙ্গলবার স্থানীয়রা চা বাগানে মৃতদেহ পড়ে থাকতে দেখলে পুলিশে খবর দেয়। ঘটনা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্হলে আসেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার সাদেক কাওছার দস্তগীর, সহকারী পুলিশ কমিশনার (এয়ারপোর্ট জোন) জহিরুল ইসলাম, এয়ারপোর্ট থানার ওসি মঈন উদ্দিনসহ পুলিশ কর্মকর্তারা। নিহত সীতেশ চন্দ্র গোপের ভাই গোপেশ চন্দ্র গোপ মমৃতদেহ শনাক্ত করেছেন।

এ ব্যাপারে এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার জহিরুল ইসলাম বলেন, আমরা ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্হলে এসে লাশ উদ্ধার করেছি। প্রাথমিক ভাবে মনে হচ্ছে সেটা পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। লাশ ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।