নর্থ ইস্ট ইউনিভার্সিটি বিজনেস ক্লাবের ইফতার মাহফিল

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসন বিভাগের সংগঠন এন.ই.ইউ.বি বিজনেস ক্লাবের আয়োজনে ‘ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ মে) নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘সিয়াম সাধনার পবিত্র এই মাসে আমাদের সকলকে সংযমের শিক্ষা গ্রহণ করতে হবে। পাশাপাশি বিশ্ববিদ্যালয় ও বিজনেস ক্লাবকে এগিয়ে নিয়ে যেতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন- ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান এবং ডিন স্কুল অব বিজনেস প্রফেসর ড. তোফায়েল আহমেদ, বিজনেস ক্লাবের এডভাইজার প্রভাষক শামীম আল আজীজ লেলিন, কো-এডভাইজার প্রভাষক মো. মিজানুর রহমান, সভাপতি রুমান খান, সেক্রেটারি মনিরুজ্জামান দুলাল।

আরো উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান শামসুল কবির, আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান আবুল হাসনাত ইবনে আবেদিন, এপ্লাইড সোসলজি ও সোশ্যাল ওয়ার্ক বিভাগের প্রধান মোহাম্মদ তানভীর আহমেদ চৌধুরী এবং ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষকমন্ডলীসহ ক্লাব কমিটির সদস্যবৃন্দ এবং বিভিন্ন সেমিস্টারের ছাত্র-ছাত্রীরা।