নর্থ ইস্ট ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের সভা

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর একাডেমিক কাউন্সিলের ১০ম সভা শনিবার (১৪ জুলাই) সকালে ইউনিভার্সিটির কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়েছে।

ইউনিভার্সিটির উপাচার্য্য প্রফেসর ড. আতফুল হাই শিবলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর একাডেমিক কাউন্সিলের সদস্য শাবিপ্রবি এর অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর সৈয়দ হাসানুজ্জামান, নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ব্যবসা অনুষদের ডিন ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. তোফায়েল আহমেদ, পাবলিক হেলথ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. রঞ্জিত কুমার দে, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান আহসান হাবীব, এ্যপ্লাইড স্যোসিওলজি এন্ড স্যোসাল ওয়ার্ক বিভাগের বিভাগীয় প্রধান মো. তানভীর আহমদ চৌধুরী, আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান আবুল হাসানাত ইবনে আবেদীন, ম্যাথমেটিক্স এন্ড ইনফরমেটিক্স বিভাগের বিভাগীয় প্রধান রথীন্দ্র চন্দ্র গোপ, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান মো. শামসুল কবীর ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সৈয়দ গোলাম কিবরিয়া উপস্থিত ছিলেন।

সভায় ইউনিভার্সিটির একাডেমিক বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয় এবং পূর্ববর্তী সভার বিভিন্ন সিদ্ধান্তের অগ্রগতি পর্যালোচনা করা হয়। সভার শুরুতে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী উপস্থিত হয়ে একাডেমিক কাউন্সিলের সদস্যবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন।

প্রফেসর ড. আতফুল হাই শিবলী উপস্থিত একাডেমিক কাউন্সিলের সকল সদস্যবৃন্দকে সভায় উপস্থিত থাকার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।