নবীগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিপা দেব

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা সদরে নিপা দেব (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২০ জুলাই) দুপুরে মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে নবীগঞ্জ থানা পুলিশ।

নিপা নবীগঞ্জ পৌর এলাকার স্কুল শিক্ষক অসীম ধামের স্ত্রী এবং হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজে ইতিহাস বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন। তার বাড়ি মাধবপুর উপজেলায়।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় নিপাকে দেখতে পায় বাড়ির লোকজন। নিপাকে নামিয়ে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ইফতাখার আলম চৌধুরী জানান, নিপাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার গলায় ফাঁসের চিহ্ন ছিলো।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আতাউর রহমান বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।