নতুন রেকর্ড গড়ে উৎফুল্ল মেসি

চেলসির বিপক্ষে গোলের পর মেসির উদযাপন

লিওনেল মেসি মানেই যেন মাঠে ফুটবলের জাদু। যে ম্যাচে আর্জেন্টাইন এই তারকা গোলশূন্য থাকেন, সেই ম্যাচেও তাঁর পা বল নিয়ে জাদু দেখাতে ভুল করে না। আর বর্তমানে মাঠে দারুণ সময় কাটছে এই বার্সা ফরোয়ার্ডের। চ্যাম্পিয়নস লিগের মতো বড় আসরে সবচেয়ে দ্রুততম সময়ে শততম গোলের রেকর্ড নিজের করে নিলেন এই তারকা খেলোয়াড়।

বুধবার (১৪ মার্চ) ন্যু ক্যাম্পে চেলসির বিপক্ষে শেষ ষোলোর লড়াইয়ে জোড়া গোল করে মেসি গড়েন এই রেকর্ড। পাশাপাশি ৩-০ ব্যবধানে দলকে জিতিয়ে পাইয়ে দেন কোয়ার্টার ফাইনালের টিকেট।

এমন বড় আসরে এই কীর্তি গড়ে স্বাভাবিকভাবেই বেশ উৎফুল্ল মেসি। ম্যাচের পরে সংবাদ সম্মেলনে মেসির মুখে দেখা গেছে সেই আনন্দ। ম্যাচ শেষে তিনি বলেন, “এমন প্রতিযোগিতামূলক টুর্নামেন্টে শততম গোল করায় আমি খুবই খুশি। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, এমন একটা টিমের বিপক্ষে গোল পাওয়া সত্যিই কষ্টসাধ্য, যেখানে অনেক ভালো ফুটবলার খেলেন।”

মেসি আরো বলেন, “আমরা ম্যাচের শুরুতেই গোল পেয়েছি, যেটা সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। পুরো ম্যাচ নিয়েই আমি সন্তুষ্ট। এই ম্যাচটা অনেক কঠিন ছিল এবং দল হিসেবে আমরাও যথেষ্ট শক্ত প্রতিপক্ষ ছিলাম। যখন দলের তিন নম্বর গোলটা হয়েছে, তখন সত্যি বলতে ম্যাচটা আমাদের দখলে চলে এসেছে।”