নতুন বছরে রণবীরের ‘অ্যানিমেল’

0
0

বলিউড অভিনেতা রণবীর কাপুর মানেই চোখের সামনে চকলেট বয় চিত্র ফুটে ওঠে। এবার খোলস ভেঙে একদম মারমুখী লুকে তিনি। ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’-এ ভয়ঙ্কর রূপে ধরা দিয়েছেন অভিনেতা।

দীর্ঘ প্রতীক্ষার পর রণবীর কাপুরের নতুন লুক প্রকাশ্যে এলো। কারো দিকে তাকিয়ে আছেন নায়ক। রক্তে মাখামাখি তার সাদা শার্ট। ঠোঁটে সিগারেট। বগলে চেপে রেখেছেন রক্তলাগা কুঠার। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবির নাম ‘অ্যানিমেল’। যা নিয়ে বহুদিন ধরেই চর্চা। তবে এই প্রথম রণবীরকে এমন চেহারায় দেখতে পেলেন দর্শক।

আগেই জানানো হয়েছিল, ‘অ্যানিমেল’-এর প্রথম ঝলক প্রকাশ্যে আসবে ৩১ ডিসেম্বর, মাঝরাতে। কথা রেখেছেন নির্মাতারা। দক্ষিণী তারকা রাশমিকা মান্দানাকে দেখা যাবে রণবীরের বিপরীতে। ছবির নতুন পোস্টার ভাগ করে নিয়েছেন রাশমিকাও। সঙ্গে লিখছেন, “অ্যানিমেল’-এর প্রথম লুক এসে গিয়েছে। রোমাঞ্চ জাগছে আপনাদের সবার সঙ্গে ভাগ করে নিতে।”

পরিচালক সন্দীপও পোস্টার টুইট করলেন নতুন বছরে। সবাইকে বছর শুরুর শুভেচ্ছা জানিয়ে নতুন কাজের আনন্দ ভাগ করে নিলেন।

‘অ্যানিমেল’ পুরোদস্তুর অ্যাকশন থ্রিলার সিনেমা। রণবীর-রাশমিকা ছাড়াও ছবিতে থাকছেন অনিল কাপুর এবং ববি দেওল। রণবীরের বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল। রণবীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন রাশমিকা।

প্রসঙ্গত, ২০২৩ সালের ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা ‘অ্যানিমেল’-এর। এই ছবিতেই প্রথমবার রণবীর-রাশমিকা জুটি দেখতে পাবেন দর্শক। ছবিটির প্রযোজনায় রয়েছে গুলশান কুমারের টি-সিরিজ।