নগরীতে এডভোকেসি বিষয়ক দুই দিন ব্যাপী কর্মশালা

0
0

রিলায়েন্ট উইমেন ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের আয়োজনে ও আর্টিকেল নাইনটিনের সহযোগিতায় এবং নেদারল্যান্ড দূতাবাস বাংলাদেশের অর্থায়নে দুই দিন ব্যাপী তথ্য অধিকার আইন, এডভোকেসি ও লবিং বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।

সোমবার ও মঙ্গলবার শাহজালাল উপশহরস্থ সিলেট এনজিও ফোরামের হল রুমে এই দুই দিন ব্যাপী প্রশিক্ষণের আয়োজন করা হয়।

দুই দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ দেন আর্টিকেল নাইনটিনের সিনিয়র প্রোগ্রাম অফিসার মরিয়ম শেলি। প্রশিক্ষণে উপস্থিত ছিলেন রিলায়েন্ট উইমেন ডেভলপমেন্ট অর্গানাইজেশনের নির্বাহী পরিচালক সমীতা বেগম মীরা।

তথ্য অধিকার আইন, এডভোকেসি ও লবিং বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষণে অংশগ্রহণ করেন আর ডব্লিউ ডি ও এর একাউন্টস ও এডমিন অফিসার মো. মহসিন রেজা, সিলেটের প্রজেক্ট অফিসার মো. জাহিদুল ইসলাম রশিদ, মৌলভীবাজার কমলগঞ্জের প্রজেক্ট অফিসার বাবুল কুমার সিংহ, জাগ্রত সিলেটের ফটো সাংবাদিক শহীদুল ইসলাম, সিলেটের দিনকালের ফটো সাংবাদিক রেজওয়ান আহমদ, আর্টিকেল নাইনটিন ফেলোশিপ সদস্য ও সিলটিভির সাংবাদিক হেনা মমো, আর ডব্লিউ ডি ও লাক্কাতোরা চা বাগানের প্রি-প্রাইমারী শিক্ষিকা রেবা সিনহা, মালরীছড়া চা বাগানের প্রি-প্রাইমারী শিক্ষিকা অর্পা দেব, গোলাপগঞ্জ উপজেলা ভিজিডি শাখার প্রশিক্ষক সুজিত চন্দ্র দেবনাথ, ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশিক্ষক আর এম শারমিন, আর ডব্লিউ ডি ও এর ভলান্টিয়ার শেলী আক্তার তুলি, হাফিজা সুলতানা তাছিন, জয়ন্ত কর, দিবস বিশ্বাস, শিখু মনি।