নগরীতে আশ্রয়কেন্দ্র খুললেন কাউন্সিলর আজাদ

0
0

সিলেটে নগরীর বন্যার্তদের জন্য আশ্রয়কেন্দ্র খুলেছেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। নগরীর টিলগাড় সাদিপুরস্থ সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে এই আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে।

রোববার (১৯ জুন) দুপুরের খাবার বিতরণের মাধ্যমে আশ্রয়কেন্দ্রটির কার্যক্রম শুরু হয়। আশ্রয়কেন্দ্রে ইতোমধ্যে প্রায় একশ’ বন্যার্ত উঠেছেন।

রোববার আশ্রয়কেন্দ্রে দুপুরের খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শাহ্ দিদার আলম নবেল, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. সালমা খাতুন, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও টিলাগড় ক্লাবের সাধারণ সম্পাদক হিরক দে পাপলু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মুহিবুস সালাম রিজভি, কাতার প্রবাসী কমিউনিটি নেতা কয়স রশিদ, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এস আর রুমেল, ২০নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এস আর শাওন, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য শমশের আলী সারো, সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদির, ক্রীড়া সংগঠক হিফজুর রহমান ও মুহিবুর রহমান লাভলু প্রমুখ।

কাউন্সিলর আজাদ জানান, বন্যার্তদের জন্য স্কুলে থাকার ব্যবস্থা করে দেয়া হয়েছে। তাদেরকে মশার কয়েল, মোমবাতি ও দেয়াশলাই সরবরাহ করা হয়েছে। স্কুলে পর্যাপ্ত বিশুদ্ধ খাবার পানি রয়েছে। এছাড়া এই আশ্রয়কেন্দ্রে অবস্থানকারী সবার জন্য সকালের নাস্তা এবং দুপুর ও রাতের খাবারের ব্যবস্থা করা হয়েছে।

কাউন্সিলর আজাদ আরও জানান, আশপাশ এলাকার অনেকের বাসাবাড়ি ও দোকানপাটে পানি উঠেছে। স্কুলে তাদের মালপত্র রাখার ব্যবস্থা করে দেয়া হয়েছে।