দ্বিতীয় দিনের মতো কামরানের প্রচারণায় জাকির

সিলেট সিটি নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন কামরানের পক্ষে দ্বিতীয় দিনের মতো সিলেট নগরীতে প্রচারণা চালিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

শুক্রবার (১৩ জুলাই) দুপুরে নগরীর দরগাগেইট, আম্বরখানা, দর্শনদেউড়ি ও হাউজিং এস্টেট এলাকায় সিলেটের অন্যান্য নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকার লিফলেট বিতরণ করেন জাকির।

প্রচারণাকালে জাকির জনগণের কাছে আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড এবং আগামী দিনের নগর উন্নয়ন পরিকল্পনার কথাও তুলে ধরেন। তিনি বলেন- সিলেটে যা উন্নয়ন হয়েছে তা একমাত্র শেখ হাসিনার অবদান। এই সরকার ক্ষমতায় না থাকলে এই উন্নয়ন হত না। এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তিনি নৌকার প্রার্থী বদর উদ্দিন কামরানকে বিজয়ী করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন- ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক গণযোগাযোগ বিষয়ক উপ সম্পাদক ময়নুল ইসলাম ফয়সল, যুবলীগ নেতা বেলাল খান ও তাজেল আহমদ চৌধুরী, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, সাবেক আপ্যায়ন সম্পাদক নজির হোসেন লাহিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সাধারণ সম্পাদক শাহজাদ হোসাইন, মদন মোহন কলেজ ছাত্রলীগের সহ সভাপতি আরিফ আহমদ, ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমদ, সাধারণ সম্পাদক ফারহান হোসাইন প্রমুখ।

এদিকে বৃহস্পতিবারও এস এম জাকির হোসাইন নৌকার প্রার্থী কামরানের পক্ষে নগরীতে প্রচারণায় অংশ নেন। তিনদিনের সফরে শনিবারও (১৪ জুলাই) তিনি প্রচারণায় অংশ নেবেন বলে জানা গেছে। এরপর তিনি ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।