দৈনিক ‘রূপালী বাংলাদেশ’র নবযাত্রায় সিলেটে বর্ণাঢ্য আয়োজন

জাতীয় দৈনিক ‘রূপালী বাংলাদেশ’-এর নবযাত্রা উপলক্ষে আধ্যাত্মিক রাজধানী সিলেটে বর্ণাঢ্য র‌্যালি ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় সিলেট নগরীর কেন্দ্রীয় শহিদ মিনার থেকে শুরু হয়ে এক বর্ণাঢ্য র‌্যালি জিন্দাবাজারের নজরুল একাডেমিতে এসে শেষ হয়। পরে একাডেমি হলে আয়োজন করা হয় কেক কাটা অনুষ্ঠান।

অনুষ্ঠানে বক্তারা দেশের নতুন জাতীয় গণমাধ্যম হিসেবে যাত্রা শুরু করায় দৈনিক রূপালী বাংলাদেশকে অভিনন্দন জানান। বক্তারা বলেন, ঠিক এই মুহুর্তে দেশ এক নতুন সম্ভাবনায় যখন দাঁড়িয়ে, তখন দৈনিক রূপালী বাংলাদেশের যাত্রা দেশের গণমাধ্যমকে আশান্বিত করবে। পত্রিকাটি গণমাধ্যম জগতে নতুন সংযোজন।

বক্তারা আরও বলেন, ‘রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ হিসেবে দেশ ও মানবকল্যাণে নিবেদিত থেকে দেশের উন্নয়ন, সমৃদ্ধি, সুশাসনের পক্ষে কণ্ঠস্বর হয়ে ওঠবে রূপালী বাংলাদেশ। আমরা আশা করছি, অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে তার ভূমিকা হবে আপোষহীন।’

অনুষ্ঠানমালায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ সিদ্দিকী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জের এডিশনাল এসপি প্রভাস কুমার সিংহ, সিনিয়র এএসপি রফিকুল ইসলাম, পুস্তক ব্যবসায়ী সমিতির এম এ আলিম, এসিড নির্মূল কমিটি-সনাক’র জেলা সভাপতি জুরেজ আব্দুল্লাহ গুলজার, সিনিয়র সাংবাদিক আশরাফ চৌধুরী রাজু, সিলেট সিটি করপোরেশনের ছাত্রকল্যাণ কর্মকর্তা ও ভারপ্রাপ্ত পিআরও নেহার রঞ্জন পুরকায়স্থ, সাংবাদিক রায়হান উদ্দিন, সাংবাদিক এইচএম আরিফ, ছাত্রদল নেতা রোমান আহমদ রাজু, সিলেট প্রেসক্লাবের ক্রিড়া সম্পাদক এমএ মজিদ, জেলা প্রেসক্লাবের ক্রিড়া সম্পাদক ও দৈনিক কালবেলার ব্যুরো প্রধান মিঠু দাস জয়, সিলেট ফুল ব্যবসায়ী সমিতির সেক্রেটারি ফরহাদুজ্জামান চৌধুরী, সিনিয়র সহসভাপতি রাসেল আলী, ব্যবসায়ী প্রতিনিধি মোহাম্মদ খালেদ, কবি জালাল জয়, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাংবাদিক মনসুর আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জ ও ফুল ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে দৈনিক রূপালী বাংলাদেশকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানমালায় অতিথিদের স্বাগত জানান সিলেটের ব্যুরো প্রধান সালমান ফরিদ, স্টাফ রিপোর্টার আবদুল আহাদ, সাংবাদিক মুরাদ বক্স, ফটো সাংবাদিক বাবর জোয়ার্দার, বিজ্ঞাপন প্রতিনিধি আবু বক্কর প্রমুখ।