দুর্ঘটনায় আহত সুবর্ণা মুস্তাফা

0
0

সিঁড়ি থেকে পড়ে আহত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে অভিনেত্রী নিজেই এই খবর জানান।

রোববার (২৫ ডিসেম্বর) দুপুর ১২টায় ফেসবুকে সুবর্ণা মুস্তাফা লেখেন, ‘বন্ধুরা, গত কয়েক দিন আমি বিছানায় ছিলাম। সিঁড়ি থেকে পড়ে আমার ডান পা মচকে যায় এবং আমার পিঠের নিচের অংশ আঘাত পায়। যদিও ভাগ্যক্রমে কোনো কিছু ছিঁড়ে যায়নি বা ভাঙেনি। এখন একটু ভালো লাগছে…। হাসপাতালে যাওয়ার পর এই আমার প্রথম বাইরে বের হওয়া। ভাবলাম আপনাদের সবাইকে জানাই।’

সাংস্কৃতিক পরিবারে জন্ম নেওয়ায় ছোট বেলা থেকেই এই জগতের সঙ্গে পথচলা শুরু হয় সুবর্ণা মুস্তাফার। মঞ্চে অভিনয়ের মাধ্যমেই তাঁর ক্যারিয়ার শুরু হয়। এরপর আশির দশক থেকে টেলিভিশনে তিনি অভিনয় শুরু করেন।

নন্দিত লেখক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে বরকত উল্লাহ পরিচালিত ‘কোথাও কেউ নেই’ নাটকে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন সুবর্ণা মুস্তাফা। এরপর কালজয়ী ধারাবাহিক ‘আজ রবিবার’ অভিনয় করেন তিনি।

 ১৯৮০ সালে সৈয়দ সালাউদ্দিন জাকী পরিচালিত ‘ঘুড্ডি’ সিনেমায় দুর্দান্ত অভিনয় করেন সুবর্ণা। এরপর তিনি ‘লাল সবুজের পালা’, ‘নতুন বউ’, ‘সুরুজ মিয়া’ ‘শঙ্খনীল কারাগার’, ‘একা একা’, ‘কমান্ডার, ’ ‘পালাবি কোথায়’, ‘ফাঁসি’, ‘গহীন বালুচর’সহ আরও অনেক সিনেমায় অভিনয় করেন।