দক্ষিণ সুরমায় ট্রাক চাপায় ৩ জন নিহত

সিলেটের দক্ষিণ সুরমায় ঢাকা-সিলেট মহাসড়কের চণ্ডিপুল এলাকায় ট্রাকচাপায় তিন অটোরিকশা আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। বুধবার (০৬ জুন) বিকাল সাড়ে ৩ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। এর মধ্যে একজন হলেন- গোলাপগঞ্জ উপজেলার চন্দরপুরের রশিদ মিয়ার ছেলে জাকির হোসেন (৩০) ও অপরজন অটোরিকশা চালক আরমান। তবে সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত বাকি একজনের পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় আহতরা হলেন- কিশোরগঞ্জের গোবিন্দগঞ্জ এলাকার আবদুল হাসিমের ছেলে জসিম উদ্দিন (৪৫), গোলাপগঞ্জের চন্দরপুরের জমির হোসেনের স্ত্রী সোহানা বেগম (৪৫) ও তার ছেলে মো. হাফিজ (২০)। তাদেরকে সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি খায়রুল ফজল বলেন, চণ্ডিপুল এলাকায় সিলেট শহরমুখী অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয় ট্রাক। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক ও দুই যাত্রী নিহত হন। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া আহতদেরও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।