দক্ষিণ সুনামগঞ্জে বাস চাপায় যুবক নিহত

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ইন্নাত নগর-সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়কে মিনিবাস চাপায় নীল মিয়া (২৩) নামের এক যুবক নিহত হয়েছে। রোববার (৮ জুলাই) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত নীল মিয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ইন্নাত নগর গ্রামের বাসিন্দা কনর আলী ছেলে।

এসময় রিকশায় থাকা আরেক শিশু আতিকুর রহমান (১৫) আহত হয়েছে। পরে আহত আতিকুর রহমানকে কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আতিকুর রহমান একই গ্রামের মৃত রমজান আলীর ছেলে।

স্থনীয় সূত্রে জানা যায়, নীল মিয়া ও তার প্রতিবেশী আতিকুর রহমান দুপুরের দিকে গ্রাম থেকে রিকশা করে পাগলা বাজারে যাচ্ছিলেন। এ সময় রিকশাটি ইন্নাত নগর থেকে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়কে ওঠা মাত্রই সিলেট গামী একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান নীল মিয়া এবং গুরুতর আহত হন আতিকুর রহমান।

পুলিশ স্থানীয় জনগণের সহায়তায় বাসটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।

দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

জয়কলস হাইওয়ে পুুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) রুন মিয়া বলেন, সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়কে ওঠার পর রিকশায় থাকা যাত্রীকে চাপা দেয় সিলেটগামী একটি বাস। এ সময় ঘটনাস্থলেই নিহত হয় ওই রিকশা যাত্রী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বাসটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্ঠা চলছে।