তৈয়ব আলী কারিগরি কলেজে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালন

‘রুখতে পারলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি’ প্রতিপাদ্য নিয়ে জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৮ পালিত হয়েছে । মঙ্গলবার দুপুরে কলেজ মিলনায়তনে শিক্ষার্থীদের মধ্যে দুর্নীতিবিরোধী মনোভাব সৃষ্টির লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন পাকিস্তানি হানাদার বাহিনীর কবল থেকে দেশকে মুক্ত করতে একাত্তরের ২৬ মার্চ স্বাধীনতার ডাক দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। স্বাধীনতা ঘোষণার এই দিনটিকে স্মরণে রেখে দেশে দুর্নীতিবিরোধী গণআন্দোলন গড়ে তোলার লক্ষ্যে প্রতিবছর দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালন করে আসছে দুদক।

কলেজের অধ্যক্ষ রোহীনি রঞ্জন দের সভাপতিত্বে ও শিক্ষক মঞ্জুর আহদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের প্রতিষ্ঠাতা ফারুক আহমদ, বিশেষ অতিথি ছিলেন জৈন্তাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ফনি লাল দে ও উপজেলা কমিটির সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা ফরিদ মিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সোহেল আহমদ, কলেজের ইনস্ট্রাকটর রফিকুল ইসলাম ও মনির উদ্দিন, শিক্ষক মাহবুবুল আলম বাদল ও শহিদুর রহমান, শিক্ষার্থীদের মধ্যে রফিকুল ইসলাম ও সাইফুর রহমান প্রমুখ।