তাহিরপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় আক্তার হোসেন নামের এক কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ জুলাই) সকাল সাড়ে ১১ টায় তার নিজ কক্ষে ঘরের চালের কাঠের সাথে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন।

আক্তার হোসেন তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বালিয়াঘাট সড়ক পাড়া গ্রামের মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে। সে বিশ্বম্ভরপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, প্রতিদিনের মতো আক্তার হোসেন রাতের খাবার খেয়ে তার নিজ ঘরে ঘুমায়। পরদিন মঙ্গলবার অনেক বেলা হয়ে গেলেও সে ঘুম থেকে না ওঠায় না তাতে সন্দেহ জাগে পরিবারের লোকজনের মনে। অনেক ডাকাডাকির পরও ভেতর থেকে কোন ধরণের সাড়া না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে দেখতে পান আক্তার গলায় রশি বাধা অবস্থায় ঝুলে রয়েছে। পরে পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান, কি কারণে ছেলেটি মারা গেল আমরা এখন পর্যন্ত জানতে পারি নি। ময়না তদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার মৃত্যুর কারণ জানা যাবে।