ঢাকা উত্তর মোহাম্মদ স্কুলের ৯১তম ব্যাচের মতবিনিময়

বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ঢাকা উত্তর মোহাম্মদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯১তম ব্যাচের মতবিনিময় সভা নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। প্রকাশিতব্য ম্যাগাজিন বাস্তবায়নের লক্ষ্যে মঙ্গলবার দুপুরে এ সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ঠিকানা গ্রুপের চেয়ারম্যান ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী (মান্না)।

৯১তম ব্যাচের সমন্বয়ক, প্রবাসী আজিজুর রহমানের সভাপতিত্বে ও শাহ মাসুম ও শাহ ইসমাঈলের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ৯১তম ব্যাচের মতিউর রহমান মতি, আবু বকর, জালাল আহমদ, সালেহ আহমদ, রহিম উদ্দিন, আলিম উদ্দিন, ডা. রহিম, এমরান চৌধুরী, ছালেহ আহমদ, ইমাম উদ্দিন, আজমল হোসেন (নান্টু) মুমিত ও আনোয়ার চৌধুরী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, যেকোন উদ্যোগ বাস্তবায়নে প্রথমে লক্ষ্য নির্ধারণ করতে হয়। ঐক্যবদ্ধভাবে সকলে মিলে কাজ করলে সে লক্ষ্য সফল হয়। আজ আমরা সেরকম একটি মহৎ উদ্যোগ বাস্তবায়নে পুরনো বন্ধুরা একত্রিত হয়েছি।

তারা বলেন, ঢাকা উত্তর মোহাম্মদু উচ্চ বিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান থেকে অসংখ্য গুণীজনের জন্ম হয়েছে। দেশ-বিদেশে ছড়িয়ে আছেন এ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। বিদ্যালয়ের ঐতিহ্য ও পুরনো বন্ধুদের স্মৃতিসংরক্ষণে ৯১তম ব্যাচ ম্যাগাজিন প্রকাশের উদ্যোগ নিয়েছে। প্রস্তুতিও প্রায় চূড়ান্ত। এই মহৎ উদ্যোগ সফলে তারা সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।