জৈন্তাপুরে ফের সড়কে গেল অজ্ঞাত ব্যক্তির প্রাণ

0
0

সিলেটের জৈন্তাপুরে মিনি ট্রাকের ধাক্কায় ৬ জন নিহতের ঘটনার একদিনের মাথা ডিআই পিকআপের ধাক্কায় ফের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ জানায় নিহত ব্যাক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যা ৮ টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকনাগুল ইউনিয়নের হযরত শাহজালাল (রহ.) কলেজ গেটের সামনে দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, কিছুদিন যাবৎ লোকটি কলেজগেট সংলগ্ন একটি যাত্রী ছাউনিতে অবস্থান করে আসছিলো। তার কোন পরিচয় পাওয়া যায় নি। মঙ্গলবার সন্ধ্যায় রাস্তা পারাপারের সময় সিলেটগামী একটি ডিআই পিকআপ তাকে ধাক্কা মেরে চলে যায়। এ সময় নিহত ব্যক্তি ৮/১০ ফুট দূরে ছিটকে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ওসি তাজুল ইসলাম (পিপিএম)। তিনি বলেন পিকআপ গাড়ীটি নিহত ব্যাক্তিকে ধাক্কা মেরে পালিয়ে যায় তা আটক করা সম্ভব হয় নি। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি দুর্ঘটনা স্থলে অবস্থান করছিলেন বলে নিশ্চিত করেন।

এর আগে সোমবার দুপুরে সিলেট-তামাবিল সড়কের পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে হরিপুরগামী গরুবাহী মিনি ট্রাকের ধাক্কায় ৬ জন নিহত হন।

এ ঘটনায় মঙ্গলবার সকাল থেকে সিলেট-তামাবিল-জাফলং মহাসড়কে অবরোধ কর্মসুচি পালন করেন স্থানীয়রা। এই মহাসড়কে ঘন ঘন সড়ক দুর্ঘটনায় মৃত্যুর প্রতিবাদ ও মানুষের নিরাপত্তা ও নিরাপদ সড়কের বাস্তবায়নে জৈন্তাপুর উপজেলার প্রবেশ পথ জৈন্তিয়া গেইট ঘাটেরচটি এলাকায় শত শত মানুষ এই কর্মসূচি পালন করেন।

এসময়, তামাবিল মহাসড়কে যতগুলো দুর্ঘটনা ঘটেছে তাতে জড়িত সকল অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তিসহ লাইসেন্সবিহীন ড্রাইভারদের যানবাহন চালানো বন্ধ ও চোরাই পণ্যবাহী নম্বরবিহীন ডিআই পিক-আপ গাড়ি বন্ধের দাবী জানানো হয়।