জৈন্তাপুরে পৃথক অভিযান, ভারতীয় মদ ও চিনিসহ দুজন আটক

0
0

সিলেট জেলার জৈন্তাপুর মডেল থানা পুলিশের পৃথক অভিযানে ৩২ বোতল ভারতীয় মদ, ১০৫ বস্তা ভারতীয় চিনি, ১টি ড্রাম ট্রাকসহ ২ জনকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ১৪ মার্চ দিবাগত রাত ১২টায় জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম, পিপিএম এর নির্দেশনায় এসআই শাহ মো. মুহিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর বাস স্টেশনে অভিযান চালিয়ে ৩২ বোতল ভারতীয় মদসহ ১জনকে আটক করেন।

আটককৃত ব্যক্তি গোয়াইনঘাট উপজেলার নলজুরী গ্রামের রশিদ মিয়ার ছেলে নাজিম উদ্দিন (২৫)।

অপরদিকে শুক্রবার (১৫ মার্চ) ভোর ৫টায় এসআই আশরাফুল আলমের নেতৃত্বে গোয়াইনঘাট থানা পুলিশের একটি টিম সিলেট-তামাবিল মহাসড়কের রনিফৌদ এলাকায় চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে অবৈধ পন্থায় ভারতীয় ১০৫ বস্তা চিনি বহন করে নিয়ে যাওয়ার প্রাক্কালে চোকপোস্ট বসিয়ে (সিলেট-মোট্রা-ল- ১১-০২১৩) হাইড্রেলিক ট্রাক সহ ১জনকে আটক করেন।

আটককৃত ব্যক্তি জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের তেলিজুরী গ্রামের ওসমান আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৫)।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, ‘চোরাচালান ও মাদক বিরোধী পৃথক দুটি অভিযান পরিচালনা করে ১ মাদক ব্যবসায়ীসহ ৩২ বোতল ভারতীয় মদ, ১টি হাইড্রেলিক ট্রাক বোঝাই ১০৫ বস্তা ভারতীয় চিনি সহ ১জনকে আটক করি। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় পৃথক মামলা গ্রহণ করা হয়েছে। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’