জেলা প্রেসক্লাবের সাথে শাবি প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

সিলেট জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

শনিবার (২৩ জুলাই) বিকেল ৩ টায় জেলা প্রেসক্লাব কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদের সভাপতিত্বে সাংবাদিকতা ও ক্যাম্পাস সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দিন আহমেদ, কার্যনির্বাহী সদস্য মিঠু দাস জয় ও সদস্য মোহাম্মদ মহসিন ও রেজাউল হক ডালিম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা, সহ-সভাপতি রাশেদুল হাসান, সাধারণ সম্পাদক আবদুল্লা আল মাসুদ, যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম রুদ্র, কোষাধ্যক্ষ হাসান নাঈম, কার্যকরী সদস্য তানভীর হাসান, মো. শাদমান শাবাব, আদনান হৃদয় ও প্রেসক্লাবের অন্য নেতৃবৃন্দ।

সৌজন্য সাক্ষাৎকালে জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ বলেন, সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা। এখানে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করতে হয়। শাবি প্রেসক্লাবের সদস্যরা পড়াশোনার পাশাপাশি সাংবাদিকতা চালিয়ে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তাদের এ কার্যক্রমে জেলা প্রেসক্লাব সবসময় পাশে ছিল, আগামীতে যেকোনো প্রয়োজনে পাশে থাকবে। আশা করি, জেলা প্রেসক্লাবের সাথে সমন্বয় করে তাদের কাজের ধারা অব্যাহত রাখবে।

এসময় শাবি প্রেসক্লাবের নবগঠিত কমিটির সকল সদস্যকে জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানান তিনি।

শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা বলেন, জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে সবসময় শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সুসম্পর্ক ছিল। বর্তমান কমিটির সদস্যরাও এ সম্পর্ক অব্যাহত রাখবে। অতীতের ন্যায় বর্তমানেও যেকোনো প্রয়োজনে জেলা প্রেসক্লাবের সর্বাত্মক সহযোগিতা পাওয়ার আহ্বান জানান তিনি।