জুড়িতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ‘প্রত্যয় ফাউন্ডেশন’ নানা আয়োজন করেছিল।

শনিবার (১৭ মার্চ) মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার দক্ষিণ সাগরনাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে দিনব্যাপী এ আয়োজনে ছিল কুইজ, চিত্রাঙ্কন, রচনা ও উপস্থিত বক্তৃতা বিষয়ে প্রতিযোগিতা।

শিশু শ্রেণি থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর জীবনী আর শিশু দিবস নিয়ে আয়োজিত এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন আহমেদ, দক্ষিণ সাগরনাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লিয়াকত আলী, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য নিজাম উদ্দিন, মতিন মিয়া, রোসনা বেগম, সহকারি শিক্ষক আবুল কালাম, এমদাদুল হক, প্রত্যয় ফাউন্ডেশনের মো. মিফতাহ আহমেদ লিটন, তারেকুল ইসলাম, আকরাম খাঁন সুমন ও সাইফুল ইসলাম।

অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ। কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে কুসুম জান্নাত মিলি, দ্বিতীয় হয় পিংকি রানি নাথ ও তৃতীয় হয় সাদমান সাকিব সানি। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয় মাহিদা আক্তার ইমা, দ্বিতীয় হয় আখিঁ দেব নাথ ও তৃতীয় হয় সৃষ্টি দাস। রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছে অন্নপূর্ণ দেব নাথ, দ্বিতীয় হয়েছে আখিঁ দেব নাথ ও তৃতীয় হয়েছে সালমান আহমদ সায়েম। উপস্থিত বক্তৃতায় প্রথম হয়েছে অন্নপূর্না দেব নাথ, দ্বিতীয় হয়েছে সালমান আহমেদ সায়েম ও তৃতীয় হয়েছে আখিঁ দেব নাথ।