জাফলংয়ে গুচ্ছগ্রাম বিদ্যালয় পরিদর্শনে উপ-সচিব

গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপ-সচিব আব্দুল আউয়াল।

বৃহস্পতিবার (১০ মে) দুপুরে তিনি বিদ্যালয়টি পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি বলেন, বর্তমান সরকার যেসব জনকল্যাণমুখী পদক্ষেপ গ্রহণ করেছে ন্যাশনাল সার্ভিস তার মধ্যে অন্যতম। ন্যাশনাল সার্ভিসে কর্মরত সকলকে সঠিকভাবে কাজ করে দেশ ও দশের সেবা করতে হবে।

এসময় তিনি আরও বলেন- বিদ্যালয় বিহীন এই গ্রামে একটি প্রাথমিক বিদ্যালয় স্থাপন করা খুবই জরুরী ছিলো। অত্র এলাকার কোমলমতি শিশুদের প্রাথমিক স্তরে শিক্ষার সুযোগ করে দেওয়ায় স্থানীয় যুব সমাজের ভূয়সি প্রসংশা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. আজহারুল কবির, গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. করিম মাহমুদ লিমন, প্রধান শিক্ষক সোহেল আহমেদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নাজমুল হোসাইন নাজিম, লিটু আনাম লিটন, গুচ্ছগ্রাম সীমান্ত যুব সংঘের সাধারণ সম্পাদক শাহ আলম, শিক্ষক আনোয়ারা আক্তার আনু, ছালমা বেগম, শিরিন আক্তার, রেহেনা বেগম, আয়শা বেগম, জুলেখা আক্তার সুমি, আকলিমা আক্তার, ইসলাম উদ্দিন প্রমুখ।