জাফলংয়ে ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন

গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২১ জুলাই) সন্ধ্যায় নলজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন ও যুগ্ম-আহ্বায়ক কামাল হোসাইন এবং শাহ আলম মিয়ার স্বাক্ষরিত কমিটিতে মো. আয়নাল হককে সভাপতি ও দিলীপ শর্মাকে সাধারণ সম্পাদক এবং ওমর ফারুককে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি শামীম আহমেদ ভূইয়া, আবু আহমেদ, চান মিয়া, মিজানুর রহমান, মাসুক আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ, শ্রী আশু চন্দ্র, সহ-সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, ফারুক হোসেন লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল মিয়া, দপ্তর সম্পাদক রজব আলী, অর্থ-সম্পাদক নাছির উদ্দিন, ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত বিশ্বাস, সমাজ কল্যাণ সম্পাদক ফরহাদ আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক সাদ্দাম হোসেন, ক্রীড়া সম্পাদক সুমন মিয়া, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রহিম, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা বেগম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মহেশ সরকার, উপ-দপ্তর সম্পাদক কাশেম আলী।

কার্যকরী সদস্যরা হলেন- আজিজুল হক মুকুল, শফিকুল ইসলাম আজাদ, কামাল হোসেন, মোবারক হোসেন, আনোয়ার হোসেন, আবদুল মতিন, সুশীল চন্দ্র শীল, সোহেল আহমদ, আব্বাস আলী, সুমন মিয়া, আমির হোসেন, আশরাফুল ইসলাম, সাদ্দাম হোসেন, আল আমিন, শাহিন আহমদ, জুয়েল মিয়া ও আল আমিন।