জগন্নাথপুরে স্বপ্ন সুপার সপের উদ্বোধন

এই স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের জগন্নাথপুরে নিত্য প্রয়োজনীয় সকল পন্য নিয়ে মানুষের দৈনন্দিন চাহিদা পূরণে স্বপ্ন সুপার সপের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ২৮ জুলাই ) সকালে ১০ টায় জগন্নাথপুর পৌর শহরের মিনারা মার্কেটে আনন্দমুখর পরিবেশে ফিতা কেটে স্বপ্ন সুপার সপের শুভ উদ্ভোদন করেন- স্বপ্ন সুপারসপ জগন্নাথপুর আউটলেটের কর্নধার মোঃ আজাদ আলী ও ব্যবসায়ী ইছহাক আহমেদ শামীম

শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত, মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন ইকড়ছই সিনিয়র মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওঃ ছমির উদ্দিন।
উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভুইয়া, কাউন্সিলর সোহেল আহমেদ, ব্যবসায়ী সিদ্দেক আলী, মিনারা মার্কেট এর পরিচালক শামীম আহমেদ, আরও অনেকে।

স্বপ্ন সুপারসপ জগন্নাথপুর আউটলেটের কর্নধার বিশিষ্ট ব্যবসায়ী আজাদ আলী ও বিশিষ্ট ব্যবসায়ী ইছহাক আহমেদ শামীম বলেন- জগন্নাথপুরবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন ছিলো এরকম একটি সুপার সপের- আমরা সেই স্বপ্নকে বাস্তবে রূপদান করতে পেরেছি।

তারা আরো বলেন- পন্যের উপরে কাস্টমারের কাছ থেকে কোনো প্রকার ভ্যাট নেয়া হবে না। এটা আমাদের কোম্পানি নিজেই বহন করবে।

আমরা মুনাফার জন্য নয়! মানুষের সেবার উদ্দেশ্য নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে। আমাদের স্বপ্ন সুপারসপ দৈনন্দিন জীবনে ব্যবহার্য সকল পন্য এক সপেই পাওয়া যাবে। ঝামেলা বিহিন সকল কেনাকেটা এক দোকানেই করতে পারবেন যে কেউ। ক্রেতাদের সর্বোচ্চ সেবা দিতে স্বপ্ন সুপারসপ চালু করা হয়েছে বলে তারা জানান।।।