জগন্নাথপুরে বাক-প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

0
0

সুনামগঞ্জের জগন্নাথপুরে বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে মোতাব্বির হোসেন সাদ্দাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৫ জুন) রাতে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার যুবক ওই গ্রামের আব্দুল রহিমের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার (১২ জুন) বিকেল ৪টায় ওই বাক-প্রতিবন্ধী নারী প্রতিদিনের মত বাড়ির পাশের বিল থেকে হাসঁ নিয়ে বাড়িতে যাওয়ার পথে ধর্ষণের শিকার হন। পরে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদি হয়ে অভিযুক্ত মোতাব্বির হোসেন সাদ্দামকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় শনিবার রাতে পুৃলিশ তাকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা জগন্নাথপুর থানার উপপরিদর্শক রফিজুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় অভিযুক্ত মোতাব্বির হোসেন সাদ্দামকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর ইসলাম বলেন, ‘বাক-প্রতিবন্ধী নার‌ী ধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।’