জগন্নাথপুরে দিনে দুপুরে ছিনতাই, আরও একজন গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে দিনদুপুরে ছিনতাইয়ের ঘটনায় দায়েরকৃত মামলায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি বাবুল মিয়া (৩২) সুনামগঞ্জে জেলার তাহিরপুর থানার আব্দুল আজিজের ছেলে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাতে জগন্নাথপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আসামীকে গ্রেফতার করে। শুক্রবার (২৬ জানুয়ারী) তাকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

থানা পুলিশ জানায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের জগদ্বীশপুর গ্রামের ব্যবসায়ী আবু সুফিয়ান তালকুদার গত ২০ ডিসেম্বর বিকেল তিনটার দিকে পৌরশহরের জগন্নাথপুর বাজারের সোনালি ব্যাংক থেকে দুই লাখ ৩৮ হাজার টাকা উত্তোলন করেন। ওই টাকা তুলে তিনি একটি অটোরিকশা করে পৌরশহরের ইকড়ছই স্লুইসগেইট এলাকায় যাওয়ার সময় অটোরিকশায় যাত্রী সেজে থাকা অপর চার ছিনতাইকারী ব্যবসায়ীকে চাকু দেখিয়ে জোরপূর্বক ৩৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গাড়ী থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় গত সোমবার ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগ অটোরিকশার চালককে গ্রেপ্তার করা হয়।

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) অলক দাস বলেন, ছিতাইয়ের ঘটনায় এরমধ্যে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে সুনামগঞ্জ আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।