ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসাশিক্ষক কারাগারে

কুমিল্লার মুরাদনগর ‍উপজেলায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাজ্জাদ হোসেন সাজু (৩৯) নামে এক মাদ্রাসাশিক্ষককে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ। শুক্রবার (২৮ অক্টোবর) সকালে সাজুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

খুলনার দৌলতপুর থানার মহেশরপাশা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন সাজু। তিনি মুরাদনগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সরমাকান্দা আদর্শ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক।

পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা গেছে, গত আগস্ট থেকে সাজুর কাছে ১২ জনের একটি ব্যাচের সঙ্গে অঙ্ক ও ইংরেজি বিষয়ে প্রাইভেট পড়তে যায় ‍ওই ছাত্রী। কিছু দিন পর সাজু তাকে বলেন, ‘তুমি পড়াশোনায় অনেক পিছিয়ে আছো। এখন থেকে প্রতি শুক্রবার তোমাকে আলাদা করে পড়াবো’। ওই শিক্ষার্থী প্রাইভেট পড়তে গেলে সেপ্টেম্বরে তাকে ধর্ষণ করেন সাজু। সর্বশেষ ২১ অক্টোবর ফোন করে প্রাইভেট পড়তে ডেকে নেন। সেদিন তাকে আবারও ধর্ষণ করেন। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা করেন।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, মামলার পর বৃহস্পতিবার রাতে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। আজ সকালে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।