ছাতকে পুলিশি হয়রানির প্রতিবাদে এলাকাবাসী রাস্তায়

ছাতকে এক ব্যবসায়ী ও দুই দিনমজুুর পুলিশ কর্তৃক অযথা হয়রানির প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি প্রতিবাদ সভা করেছে। শনিবার (২৩ জুন) বিকাল ৫টায় উপজেলার দোলার বাজারে এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এলাকার বেশ কয়েকটি গ্রামের সচেতন মানুষের অংশগ্রহনে মানববন্ধন কর্মসূচী পালন শেষে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সভা।

আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউপি সদস্য জমির উদ্দিন, আব্দুুস সালাম, মিরাশ আলী, ছালেহ আহমদ, আলমাছ আলী, রইছ আলী, সফিক মিয়া, ফারুখ মিয়া, ডা. রজব আলী, মিন্টু বৈদ্য, মনির হোসেন, আক্রম আলী প্রমুখ।

সভায় বক্তারা বলেন- কল্যানপুর গ্রামের মৃত আব্দুুল জব্বারের পুত্র বৃৃটেন প্রবাসী আলতাব আলী ও বারোগোপী গ্রামের আব্দুুল খালিকের পুত্র আব্দুুর রবের মধ্যে জায়গা সংক্রান্ত বিরোধ রয়েছে। এর জের ধরে রহস্যজনক কারণে গত মঙ্গলবার সকালে ছাতক থানার এসআই আজিজুর রহমান আব্দুর রব এর ভাই মঈনুল হককে তার ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে এবং আব্দুর রবের মালিকানাধীন জায়গাতে কর্মরত দিনমজুর ছৈলা আফজালালাবাদ ইউনিয়নের আলী আহমদের পুত্র জামাল উদ্দিন এবং মৃত সুকুর আলীর পুত্র নুর মিয়াকে আটক করে থানায় নিয়ে যান। পর দিন দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করেন।

আটককৃৃতরা এখন পর্যন্ত জেলে রয়েছে উল্লেখ করে বক্তারা এ ধরণের পুলিশি হয়রানীর বিরুদ্ধে এলাকাবাসীকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।