চুনারুঘাটে ব্লাডগ্রুপিং ক্যাম্পিং ও শিশু খাদ্য বিতরণ

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ৫নং শানখলা ইউনিয়নের লালচান বঙ্গবন্ধু হাই স্কুল মাঠে দিনব্যাপী ফ্রি ব্লাডগ্রুপিং, মেডিকেল ক্যাম্পিং ও শিশুদের খাদ্য বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই মেডিকেল কার্যক্রম পরিচালনা করেন ডাক্তার রবিউল আওয়াল খন্দকার, এমবিবিএস, ঢাকা মেডিকেল হাসপাতাল। এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বানিয়াচং সার্কেল অফিসার শেখ সেলিম আহমেদ।

ব্যাংকার ট্রাভেলার্স গ্রুপ এর উদ্যোগে ও মাদার তেরেসা পেইজের পৃষ্ঠপোষক ও ডানকান বাগানের মেডিকেল এ্যাসিস্ট্যান্ট সমাজকর্মী সানজানা শিরিন এর সার্বিক সহযোগিতায় চুনারুঘাটে লালচান বাগানে অসহায় চিকিৎসাবঞ্চিত সাত শতাধিক নারী পুরুষ ও শিশুর মেডিক্যাল চেক-আপ রিপোর্ট করা হয়। এসময় বিনামূল্যে প্রায় দুই লক্ষাধীক টাকার ঔষধও সরবরাহ করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন- ব্যাংকার ট্রাভেলার্স গ্রুপের এডমিন দেলোয়ার জুয়েল, মডারেটর কামরুল হাসান, আবু হাসান, মইনুল নিসা, মোনালিসা, আবু জাফর সানি, সুমন, সালমা আক্তার ও বিডি গ্রুপের এডমিন মুরাদ হোসেন। আরও উপস্থিত ছিলেন- ন্যাচার হকার গ্রুপের এডমিন জন রাজ, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ফুলমিয়া খন্দকার মায়া, সমাজকর্মী সাইফুল ইসলাম উজ্জ্বল, কৃষ্ণ, নিপুণ, প্রশান্ত প্রমুখ।