চিন্তা করবেন না কামরান ভাই : আসাদ উদ্দিন

নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে বেশ আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। এসময় তিনি জীবনে শেষবারের মতো জনগণের কাছে ভোট চেয়েছেন।

বুধবার (২৫ জুলাই) নগরীর একটি হোটেলের হলরুমে নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে কামরান বলেন- ‘আর আমি ভবিষ্যতে আপনাদের কাছে ভোট চাইতে আসবো না। মৃত্যুর আগে শেষবারের মতো দেখে যেতে চাই যে আপনারা আমাকে সিলেটের মেয়র হিসেবে নির্বাচিত করেছেন।’ কথাগুলো বলতে বলতে কান্নায় জড়িয়ে আসে সাবেক এই নগরপিতার কণ্ঠ। এ সময় উপস্থিত সবাই আবেগাপ্লুত হয়ে পড়েন। কিছু সময়ের জন্য নিস্তব্ধ হয়ে যায় পুরো হল রুম।

তার এই কান্নায় শান্তনা দিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। রাত ৮ টার দিকে আসাদ তার ফেসবুক স্ট্যাটাসে কামরানকে শান্তনা দিয়ে লেখেন-

”চিন্তা করবেন না কামরান ভাই, আপনার চোখের জল বৃথা যাবে না। পুণ্যভুমির প্রতিটি মানুষ আপনার এই চোখের জলের মূল্য আগামী ৩০ জুলাই ব্যালটের মাধ্যমে দেবে। ইনশাল্লাহ্ ৩০ জুলাই আপনাকে বিজয়ের মালা পরিয়েই সিলেটে আনন্দ মিছিল করব। দেশবাসীকে জানান দেব, প্রতিযোগিতা থাকলেও শেখ হাসিনার নির্দেশে সিলেট আওয়ামীলীগ ঐক্যবদ্ধ।
সিলেটের মাটিতে এদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ম আর বঙ্গবন্ধুর হাতের প্রতিক নৌকাকে বিজয়ী করেই আপনাকে নিয়ে জননেত্রী শেখ হাসিনার দুয়ারে যাব। মনে রাখবেন এই সিলেট আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে আপনার সাথে আছে।
আর ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কখনও পরাজিত হতে পারে না…”

উল্লেখ্য, সিলেট সিটি নির্বাচনে মনোনয়ন দাখিলের আগ পর্যন্ত আসাদ উদ্দিন আহমদ কামরানের শক্ত প্রতিদ্বন্দ্বী ছিলেন। পরে দলের সিদ্ধান্তের প্রতি আনুগত্য প্রকাশ করে মনোনয়ন দাখিল না করেই তিনি কামরানকে সমর্থন দেন। বর্তমানে তিনি কামরানের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।