গোলাপগঞ্জে চাচাত ভাই হত্যাকারী জহির গ্রেপ্তার

গোলাপগঞ্জে আপন চাচাত ভাই আতিকুর রহমানের হত্যাকারী ঘাতক জহির উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দিবাদত রাতে সিলেটের শাহপরান গেট সংলগ্ন এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। সোমবার (১৬ জুলাই) তাকে কোর্টে চালান দেয়া হয়েছে।

এর আগে গত শনিবার রাতে উপজেলার রানাপিং বাজারে জহির উদ্দিন তারই চাচাত ভাই আতিকুর রহমানকে ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তিনি মারা যান। এরপর গা ঢাকা দেয় ঘাতক জহির উদ্দিন।

এ ঘটনার পর রোববার রাতে গোলাপগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা নং (১৩/১৮) দায়ের করা হয়। নিহত আতিকুর রহমানের পুত্র সাহেদ আহমদ বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামী করা হয় ঘাতক জহির উদ্দিনকে।

মামলা দায়েরের পর পুলিশ সিলেটের শাহপরান গেট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ঘাতক জহিরকে গ্রেপ্তার করে। এরপর সোমবার তাকে কোর্টে হাজির করলে জহির নিজের দোষ স্বীকার করে ম্যাজিস্ট্রেটের আদালতে জবানবন্দি দেয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী আসামী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত জহির উদ্দিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

উল্লেখ, শনিবার রাতে উপজেলার রানাপিং বাজারে মির্মম এ হত্যাকাণ্ডের শিকার হন সদর ইউনিয়নের রানাপিং সৎখণ্ড গ্রামের মৃত আছাব আলীর পুত্র আতিকুর রহমান (৭০)।