গর্ভ ভাড়া করে মা হলেন প্যারিস হিলটন

0
0

গত বছর নিজের ৪০তম জন্মদিনে হলিউড তারকা প্যারিস হিলটন জানিয়েছিলেন, মা হতে চান তিনি। অবশেষে স্বপ্ন সত্যি হলো তার। অন্যের গর্ভ ভাড়া করে সন্তানের মা হলেন প্যারিস। সামাজিক মাধ্যমে তিনি নিজেই খবরটি জানিয়েছেন। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশ পেয়েছে এ খবর।

নিজের ইনস্টাগ্রামে সন্তানের আঙুল ধরে থাকা একটি ছবি প্রকাশ করে মা হওয়ার খবর দিয়েছেন প্যারিস। সেখানে লিখেছেন, ‘তুমি এরমধ্যেই ভালোবাসায় ডুবে আছ, যা ভাষায় প্রকাশ করা যায় না।’ মুহূর্তেই সেই পোস্টে ভিড় জমান প্যারিসের অনুরাগীরা। মন্তব্যের ঘরে নবজাতক ও মায়ের জন্য শুভেচ্ছা রেখে এসেছেন তারা।

অন্যের গর্ভ ভাড়া করে তথা সারোগেসি প্রক্রিয়ায় পুত্রসন্তানের মা হয়েছেন প্যারিস। বিষয়টি তিনি নিশ্চিত করেছিলেন গত বছরের ডিসেম্বরে। সেসময় জানিয়েছিলেন, তিনি ও কার্টার কোভিডের মধ্যেই এই প্রক্রিয়া শুরু করেছেন।

পরে এক সাক্ষাৎকারে প্যারিস বলেছিলেন, ‘মা হওয়া ছিল আমার সব সময়ের স্বপ্ন। আমি খুবই আনন্দিত যে আমি ও কার্টার একে অন্যকে খুঁজে পেয়েছি।’

প্যারিস তার জীবন সঙ্গী হিসেবে কার্টার রিউমকে বেছে নেন ২০২২ সালে। সে বছর নিজের ৪০তম জন্মদিনে বাগদান সম্পন্ন করেন তারা। বছর ঘুরতেই তাদের ঘর আলো এলো নতুন অতিথি।