খেলাধুলার প্রসারে বর্তমান সরকার আন্তরিক : নাদেল

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও একজন ক্রীড়ামোদী। সিলেটের ক্রীড়াঙ্গনে বর্তমান প্রধানমন্ত্রী প্রায় ৩০০ কোটি টাকা বরাদ্দ করেছেন।

শুক্রবার (২৯ জানুয়ারি) রাতে খাদিমপাড়া প্রত্যাশা সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে প্রথম ফুটসাল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, তরুণ প্রজন্ম যত বেশি খেলাধুলায় অংশ নেবে ততটাই তাদের মন-মানসিকতা আরো ভালো হবে। খেলাধুলা যুবসমাজকে শারীরিকভাবে সুস্থ রাখে এবং মন্দ ও খারাপ কাজ থেকে বিরত রাখে।

ক্লাবের সভাপতি মনজু আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হক মুন্নার পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রঞ্জিত সরকার, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য ওয়াহিদুর রহমান ওয়াহিদ, একাত্তরের কথার ব্যবস্থাপনা সম্পাদক নজরুল ইসলাম বাবুল, খাদিম পাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বেলাল, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, অপু তালুকদার, বিমান কান্তি দে, মো. সাখাওয়াত হোসেন আজাদ, সিলেট প্রতিদিনের সম্পাদক সাজলু লস্কর, জসিম উদ্দিন, গোলাম হাছান চৌধুরী সাজন, মামুন মিয়া, দেলোয়ার হোসেন।

প্রথম খেলায় রুহেল ফাইটার্স ও এমসি একাডেমী গোপাল টিলা একে অপরের মুখোমুখি হয়।