খুলনায় শুরু হচ্ছে ৪ দিনের বিবাহ মেলা

সংবাদ সম্মেলনে বিবাহ মেলার আয়োজকরা।

খুলনায় শুরু হচ্ছে ৪ দিনের বিবাহ মেলা। শুক্রবার (৯ মার্চ) বিকেল ৩ টায় খুলনা শহরের ক্যাসল সালাম হোটেলের গ্রান্ডবল হলে মেলার উদ্বোধন করবেন সংসদ সদস্য মিজানুর রহমান মিজান।

শুক্রবার থেকে শুরু হয়ে মেলা চলবে সোমবার পর্যন্ত (১২ মার্চ)। মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। মেলায় প্রবেশে কোনো ফি লাগবেনা বলে জানিয়েছেন আয়োজকরা।

মেলার আয়োজন করেছে ফটোগ্রাফি ও ইভেন ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘পার্পেল বার্ড এবং আর্টিজম’ নামের একটি প্রতিষ্ঠান।

বুধবার (৭ মার্চ) সংবাদ সম্মেলনে ব্যতিক্রমী এই বিবাহ মেলার বিভিন্ন দিক তুলে ধরেন বিবাহ মেলার আহ্বায়ক ও পার্পেল বার্ডের সিইও এস এম ইমরান হাসান ও বিবাহ মেলার সদস্য সচিব এবং আর্টিজমের সিইও তাহমিদ আহমেদ।

তারা বলেন, একটি দম্পতির যাত্রার সূচনাকালে সব প্রয়োজনীয় উপকরণের সহজ সন্ধান ও সমাধান দেয়া এবং বিবাহ অনুষ্ঠান আয়োজনকারী প্রতিষ্ঠানসমূহের প্রয়োজনীয়তা ও বিশ্বস্ততা সম্পর্কে অবহিত করতে এ আয়োজন। খুলনাবাসীকে বিবাহ সম্পর্কিত সব উপকরণ একসঙ্গে একই স্থান থেকে উপহার দেয়া।

সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, এবার খুলনায় তৃতীয়বারের মতো ব্যতিক্রমধর্মী বিবাহ মেলার আয়োজনের উদ্যোগ নিয়েছি। আমরা দীর্ঘদিন ধরে ফটোগ্রাফি, সিনেম্যাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজে সম্পৃক্ত রয়েছি। আমাদের এ কাজকে সবার সামনে তুলে ধরতেই এ মেলার আয়োজন।

তারা জানান মেলায় থাকবে বিভিন্ন অফার। ১০ হাজার টাকার উপরে সেবা গ্রহণ করে গ্রাহক ৩, ৬, ৯, ১২ মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ, মেলা চলাকালীন সময়ে ১৫ শতাংশ ডিসকাউন্ট, মেলা চলাকালীন বুকিং দিলে ১৫ শতাংশ ডিসকাউন্ট।