খালেদা জিয়ার মুক্তির দাবিতে হবিগঞ্জে সমাবেশ

বিএনপির চেয়ারপার্সন এবং ৩ বারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ করেছে হবিগঞ্জ জেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠন। সোমবার (১৪ মে) দুপুরে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র জি কে গউছ বলেন- বাংলাদেশের গণতন্ত্র এবং বেগম খালেদা জিয়ার মুক্তি একই সুত্রে গাঁথা। খালেদা জিয়ার মুক্তি না হলে বাংলাদেশে গণতন্ত্র থাকবে না, মানুষের ভোটাধিকার ফিরে আসবে না। তাই দেশের গণতন্ত্র ও ভোটাধিকার পুরুদ্ধার করতে হলে বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে।

মেয়র জি কে গউছ বলেন- ইতিহাস প্রমাণ করে, রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করে বিশ্বের কোথাও কোনো স্বৈরশাসক বেশি দিন ক্ষমতায় ঠিকে থাকতে পারেনি। মিথ্যা মামলায় বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করে আন্দোলন দমিয়ে রাখা যাবে না। গণআন্দোলনের মুখেই সরকার বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য হবে।

জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির অন্যতম নেতা গোলাম মোস্তফা রফিক, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি হাজী শফিকুল ইসলাম চৌধুরী, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক মিয়া মো. ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নানু, যুগ্ম আহ্বায়ক নাজমুল হোসেন বাচ্চু, জেলা জাসাসের সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, পৌরযুবদল আহবায়ক শফিকুর রহমান সিতু প্রমুখ।