কোম্পানীগঞ্জে ‘আশা’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

0
0

সিলেটের কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এনজিও সংস্থা ‘আশা’ এর দয়ার বাজার শাখার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে নারী, পুরুষ ও বৃদ্ধ মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় এনজিও সংস্থা আশার দয়ার বাজার স্বাস্থ্য সেবা কেন্দ্রে ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগীদের চিকিৎসাসেবা প্রদান করা হয়।

‘আশা’ দয়ার বাজার শাখার ম্যানেজার এবিএম পায়েলের পরিচালনায় ও আশা কোম্পানীগঞ্জ অঞ্চলের ম্যানেজার এস.এম ফরিদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১০টা থেকে শুরু হয়ে ফ্রি স্বাস্থ্য ক্যাম্পে ব্লাড সুুগার পরীক্ষা, রক্তচাপ পরিমাপ ও ব্যবস্থাপত্র প্রদান বিকাল ৪টা পর্যন্ত চলে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সদর জেলার সিনিয়র ম্যানেজার আব্দুল আহাদ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, হরমুজ আলী, আশা সিলেট বিভাগীয় এ্যাডুকেশন অফিসার হাবিবুর রহমান, পূর্ব ইসলামপুর ইউনিয়নের ইউপি সদস্য আনিছুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, আশা দয়ারবাজার স্বাস্থ্য সেবা কেন্দ্রের ইনচার্জ আরিফুল হক, সহকারী ম্যানেজার মনোরঞ্জন বেষ্ঞন্য, শিক্ষা সুপারভাইজার আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি আশার সিলেট সদর জেলার সিনিয়র ম্যানেজার আব্দুল আহাদ মিয়া বলেন, প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষদের স্বাস্থ্য সেবা ও শিক্ষা ব্যবস্থাসহ বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে এনজিও সংস্থা ‘আশা’। গ্রাম-গঞ্জের প্রতিটি অঞ্চলে সুবিধা বঞ্চিত মানুষদের জন্য আশার কাজ আজীবন অব্যাহত থাকবে।