কোপালেন স্ত্রী, স্বামীর প্রাণ বাঁচালো ৯৯৯ নম্বরে ফোনকল

নিজের স্ত্রীর বটির কোপে আহত স্বামীর প্রাণ বাঁচালো ৯৯৯ নম্বরে দেয়া এক ফোনকল। শুক্রবার (০৮ জুন) ঘটনাটি ঘটেছে রাজধানীর উপকণ্ঠ সাভার পৌর এলাকায়। যেখানে বিদেশ-ফেরত এক ব্যক্তিকে বটি দিয়ে কুপিয়েছেন তার স্ত্রী। ওই সময় চিৎকার শুনে এক প্রতিবেশী জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করেন। খবর পেয়ে পুলিশ আহত ব্যক্তিকে উদ্ধার করে এবং ওই নারীকে আটক করে থানায় নিয়ে যায়। বৃহস্পতিবার দিবাগত রাতে সাভার পৌরসভার ডগরমোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

কোপে আহত ব্যক্তির নাম জাহাঙ্গীর আলম। তার স্ত্রীর নাম কারিশমা বেগম (২৪)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে ডগরমোড়া এলাকায় স্বামী জাহাঙ্গীরের সঙ্গে কারিশমার তুমুল ঝগড়া বাঁধে। একপর্যায়ে জাহাঙ্গীরকে বটি দিয়ে আঘাত করেন তার স্ত্রী। বটির আঘাতে জাহাঙ্গীরের বাম হাতের কবজি বিছিন্ন হয়ে যায়। পরে তার চিৎকার শুনে এক প্রতিবেশী জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে।

কল পেয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম ও অন্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। পরে তারা হামলাকারী ওই নারীকে আটক করেন।

গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীরকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন। এ ঘটনায় জাহাঙ্গীরের মা বাদী হয়ে শুক্রবার সাভার থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল কাশেম বলেন, ‘৯৯৯ নম্বরে কল পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতকে উদ্ধার করি এবং ওই নারীকে আটক করে থানায় নিয়ে আসি। ধারণা করছি, সম্পূর্ণ পারিবারিক অশান্তি থেকেই এ ঘটনা ঘটেছে।’