কানাইঘাটে মিছিলে হামলায় জেলা বিএনপির নিন্দা

0
0

বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে তেল-গ্যাসসহ নিত্যপণের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কানাইঘাট উপজেলা বিএনপির মিছিলে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী এক যৌথ বিবৃতিতে এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, বিএনপি রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার জন্য মিছিল করেনি, মিছিল করেছে তেল-গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং মূল্য হ্রাসের দাবিতে। জনগণের ন্যায্য দাবি আদায়ের কর্মসূচিতে এমন বর্বর সন্ত্রাসী হামলায় ফেসিস্ট চরিত্রের বহিঃপ্রকাশ ঘটেছে। তারা সব সময়ই জনগণের ন্যায্য দাবিকে শক্তি দিয়ে থামিয়ে দিতে চায়। কিন্তু জনগণের ন্যায্য দাবি আদায়ের আন্দোলন থেকে বিএনপিকে সরিয়ে দিতে পারবে না।

নেতৃবৃন্দ বলেন, আওয়ামী সন্ত্রাসীদের হামলায় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খছরুজ্জামান খছরু, কানাইঘাট পৌর বিএনপি নেতা আসরাফ আহমদ, বিএনপি নেতা এখলাছুর রহমান, যুবদল নেতা খাইরুল ইসলাম, ছাত্রদল নেতা আনোয়ার হোসেন, ছাইফুর রহমান ও ফাহিম আহমদসহ বেশ কয়েকজন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় সর্বস্তরের জনগণকে নিয়ে আওয়ামী সন্ত্রাসীদের মোকাবেলা করবে বিএনপি।