কানাইঘাটে পল্লী বিদ্যুৎ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ এপ্রিল) সকাল ৯টায় কানাইঘাট পৌরসভাস্থ ইউনিক কমিউনিটি সেন্টারে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর পরিচালক বোর্ডের সভাপতি ও ৩নং এলাকা পরিচালক শ্রী নিত্যানন্দ দাসের সভাপতিত্বে এবং কোম্পানীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম খুরশেদ আলমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- সমিতির কোষাধ্যক্ষ বীনা সরকার, জেনারেল ম্যানেজার মো. আবু হানিফ মিয়া।

সভায় কানাইঘাট ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. নজরুল ইসলাম মোল্লা সহ বিদ্যুৎ বিভাগের বিভিন্ন দপ্তরের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা কর্মচারীবৃন্দ, এলাকার পরিচালক ডা. মো. ছাদিকুর রহমান খাঁন সহ এলাকা পরিচালকগণবৃন্দ ও বিভিন্ন এলাকা থেকে কয়েক শ’ গ্রাহক উপস্থিত ছিলেন।

এ সময় সমিতির সভাপতি তার বার্ষিক প্রতিবেদন পাঠ করেন। সভায় বক্তারা অন্যান্য উপজেলাগুলোতেও এ অর্থ বছরের মধ্যে শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করার পরিকল্পনার কথা জানান।

সভা শেষে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধে গ্রাহকদের উৎসাহিত করার জন্য সমিতির পক্ষ থেকে কুপনের মাধ্যমে লটারির ব্যবস্থা করা হয়। এ সময় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে জনসম্মুখে লটারির ড্র বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।