কানাইঘাটে চালকের খামখেয়ালীতে বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু

কানাইঘাটে লেগুনা চালকের খামখেয়ালীতে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত রাজিয়া বেগম (৫০) বড়চতুল ইউপির বড়চতুল গ্রামের জমশেদ আলীর স্ত্রী। শুক্রবার (১৫ জুন) সন্ধ্যা ৬টায় এ দুর্ঘটনা ঘটে।।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বড়চতুল ইউপির রায়পুর গ্রামে পিতার বাড়ী থেকে নিজ বাড়ীতে আসার সময় একটি যাত্রীবাহী লেগুনায় ওঠেন। কিন্তু লেগুনা চালক রাজিয়া বেগমকে গন্তব্যস্থান বড়চতুল গ্রাম সংলগ্ন ছাউনিতে না নামিয়ে, গাড়ী কানাইঘাটের উদ্দেশ্যে চালিয়ে আসতে থাকে। এ সময় গাড়ীতে থাকা বৃদ্ধা রাজিয়া বেগম তাকে নামিয়ে দেয়ার জন্য হৈ চৈ শুরু করলে হকারাই নামক স্থানে এসে গাড়ী থামায় চালক। কিন্তু বৃদ্ধা গাড়ী থেকে নামার সময় আবারো চালক গাড়ী চালাতে থাকলে রাজিয়া বেগম গাড়ী থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এসে রাজিয়া বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পরপরই লেগুনার চালক গাড়ী রেখে পালিয়ে যায়। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কানাইঘাট থানা পুলিশের এস.আই বশির আহমদ সিলেট ভয়েসকে জানান, লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। গাড়িটির চালককে আটক করা না গেলেও গাড়িটি (সিলেট-ছ-১১-১৮৮৩) আটক করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।