কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন দিলওয়ার হোসেইন সজীব

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর দিলওয়ার হোসেইন সজীব। বৃহস্পতিবার (২৮ জুন) দুপুর ২টায় সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলমের নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র প্রদানকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম পুতুল, মহসিন আহমদ, শাহাদাত হোসেইন, আফজল হোসেইন রিজবী, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পী প্রমুখ।

এর আগের দিন বুধবার মনোনয়ন প্রদান উপলক্ষে ১৭ নং ওয়ার্ডের তরুণ, যুবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের জনগণকে নিয়ে কাউন্সিলর অফিসে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় দলমত নির্বিশেষে ১৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সজীবকে উপস্থিত সবাই সমর্থন দেন।

মনোনয়ন প্রদানকালে কাউন্সিলর সজীব বলেন, সিলেট সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডকে মাদক ও সন্ত্রাসমুক্ত করাই তার প্রধান লক্ষ্য। ইতিমধ্যে তিনি ১৭ নং ওয়ার্ডকে পিছিয়ে পড়া অবহেলিত একটি ওয়ার্ড থেকে মডেল ওয়ার্ডে পরিণত করতে আপ্রাণ চেষ্টা চালিয়েছেন। এই ওয়ার্ডের সমস্যাগুলোর সমাধান ও এলাকার উন্নয়নে অতীতের মতো আন্তরিকভাবে কাজ করে ওয়ার্ডকে ২৭টি ওয়ার্ডের মধ্যে প্রথম মডেল ওয়ার্ড করতে তিনি ওয়ার্ডবাসীর সহযোগীতা চান। তিনি ১৭ নং ওয়ার্ডবাসী ও ভোটারদের দোয়া কামনা করেন।