কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল খালিকের মতবিনিময়

৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল খালিকের সমর্থনে রোববার (২৪ জুন) রাতে বৃহত্তর কাজলশাহ এলাকাবাসীর উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল খালিক বলেন, ‘বিগত দিনে আপনারা আমাকে অনেক সহযোগিতা করেছেন। যার ফলে আমাকে ভালোবেসে আগেকার নির্বাচনে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত করেছেন। নির্বাচনে বিজয়ী হলে নানা সমস্যায় জর্জরিত এ ওয়ার্ডকে আমি আদর্শ ওয়ার্ডে রূপান্তরিত করতে চাই। ‘

ওয়ার্ডবাসীর সকল সমস্যা সমাধান ও তাদের সেবায় সচেষ্ট থাকার প্রত্যয় ব্যাক্ত করে তিনি ৩নং ওয়ার্ডকে একটি পরিচ্ছন্ন ওয়ার্ড গঠনের লক্ষ্যে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

মতবিনিময় সভায় এলাকাবাসী জানান, ‘সৎ, ন্যায় ও নিষ্ঠাবান প্রার্থী আমাদের প্রত্যাশা। যে ওয়ার্ডের উন্নয়ন ও চাহিদা অনুযায়ী সেবা দিতে সক্ষম হবে। নাগরিক ভোগান্তি কমাতে, মাদক নির্মূল ও শিক্ষা বিস্তারে অগ্রণী ভূমিকা রাখবে।’

৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামছুদ্দিনের সভাপতিত্বে ও মহানগর যুবলীগ নেতা মুরাদ আহমদ মুরণের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মো. ওয়াজিবুর রহমান সাহেদ, মো. সাদেক আহমদ চৌধুরী, মজির উদ্দিন আহমদ, মো. জহুর আলী, আকতার বাছিত, ডা. মহি উদ্দিন। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন ওসমানী মেডিকেল কলেজ মসজিদের ইমাম আহমদ আলী।

এসময় উপস্থিত ছিলেন, হাজী আব্দুর ওয়াহিদ, মুকুল আহমদ, ওয়ারিছ মিয়া, মোশারফ হোসেন, শামীম আহমদ, কালাম আহমদ, মো. ফারুক মিয়া, এম এ রায়হান, মো. মামুন, মো. দুলাল মিয়া, মো. মিলাদ মিয়া, মো. সুহেল মিয়া, মো. শাকিল আহমদ, মো. পাবেল আহমদ, মো. রামিম, মো. জাবেদ আহমদ, মো. এহসান আহমদ, মো. সুহেল আহমদ, ইকবাল আহমদ, মো. কামরান আহমদ, মো. এমরান আহমদ, মো. জসিম, সৈয়দ আমান, আহমদ গোলাইস্তা, মো. সাদমান কবির খান, মো. রাশেদ প্রমুখ।