কাউন্সিলর প্রার্থী জাবেদ-সাব্বির হাতাহাতি, দুজনই হাসপাতালে

আহত সাব্বির আহমদ চৌধুরী

নির্বাচনী প্রচারণাকালে ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল মুহিত জাবেদ ও তার সমর্থকদের সাথে আরেক কাউন্সিলর প্রার্থী সাব্বির আহমদ চৌধুরী ও তার সমর্থকদের হাতাহাতিতে মুহিত-সাব্বিরসহ দুই পক্ষের ৬/৭ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ জুলাই) বিকাল ৫ টার দিকে সাব্বিরের তাঁতিপাড়াস্থ বাসার পাশেই এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান- আসরের নামাজের পরে নগরীর তাঁতিপাড়া এলাকাস্থ কাউন্সিলর প্রার্থী সাব্বির আহমদ চৌধুরীর নির্বাচনী অফিসে কর্মী সভা ছিল। সভা শেষ হওয়ার পর কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ তার সমর্থকরা ওখানে আসলে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়।  এতে কাউন্সিলর প্রার্থী সাব্বির আহমদ চৌধুরী ও আব্দুল মুহিত জাবেদসহ দুই পক্ষের ৬/৭ জন আহন হন।

পরে দুজনকেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। আহত অন্যরা হলো- শিপলু, সাকিব, সাদ্দাম, আরিফ, শরিফ, মুস্তাকিম ও মামুন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে সাব্বির সমর্থকরা জানিয়েছেন- কাউন্সিলর প্রার্থী আব্দুল মুহিত জাবেদ তার দলবল নিয়ে অফিসে এসে সাব্বির আহমদের কর্মী সমর্থকদের উপর হামলা চালিয়েছেন।

এ ব্যাপারে আব্দুল মুহিত জাবেদের মোবাইলে একাধিকবার কল দিলেও কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন বলেন- এটা বড় কোনো ঘটনা না এবং অতর্কিত হামলাও না।  ঘটনাস্থলে একজন ম্যাজিস্ট্রেটও উপস্থিত ছিলেন। তিনি তা সমাধান করে দিয়েছেন। তবে কাউন্সিলর প্রার্থী আব্দুল মুহিত জাবেদ সাব্বির আহমদের অফিসে গিয়েছেন এবং হাতাহাতির ঘটনা ঘটেছে বলে তিনি জানান।