কমলগঞ্জে কলেজ শিক্ষকের মৃত্যুতে শোকযাত্রা

0
0

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর সুজা মেমোরিয়াল কলেজের বাংলা বিভাগের প্রভাষক নির্মল দেবনাথ কয়েকদিন আগে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে সিলেট নগরীর রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার সকাল ১০টায় মৃত্যুবরণ করেন।

প্রিয় শিক্ষকের অকাল মৃত্যুতে তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করতে রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে সুজা মেমোরিয়াল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে এক শোকযাত্রা বের হয়।

রোববার দুপুরে সুজা মেমোরিয়াল কলেজে ১ মিনিটের নীরবতা পালন ও কালো ব্যাজ ধারণ করে কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক শাহজাহান মানিকের নেতৃত্বে শিক্ষক ও সহস্রাধিক শিক্ষার্থীদের অংশগ্রহণে ওই শোকযাত্রা বের হয়ে শমশেরনগর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আয়োজক সুজা মেমোরিয়াল কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক শাহজাহান মানিক জানান, কয়েকদিন আগে শিক্ষক নির্মল দেবনাথ মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে সিলেটস্থ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গত বৃহস্পতিবার রাতে তার পায়ে অপারেশন হয়। পরদিন শুক্রবার সকাল ১০টায় শরীরে সুগার কমে গেলে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করতে রোববার শোকযাত্রা করা হয়েছে।